অ্যাপল আইপ্যাড স্মার্ট কভার

অ্যাপল আইপ্যাড 2 এর সবচেয়ে বড় বিক্রিত পয়েন্টগুলির মধ্যে একটি হল এটি মূল আইপ্যাডের তুলনায় পাতলা এবং লাইটার। যদিও এটি একদম কম নয়, এটি 9.7-ইঞ্চি গ্লাস স্পর্শ পর্দা সহ কম। যখন আপনি একটি আইপ্যাড পাবেন, তখন এটি খুব সুন্দর যে আপনার পরবর্তী কেনাকাটার ট্যাবলেট সুরক্ষার ক্ষেত্রে একটি কেস হতে হবে।

এবং আইপ্যাডের জন্য অ্যাপলের নিজস্ব স্মার্ট কভার (আইফোন থেকে $ 39 থেকে $ 69 সরাসরি) পর্যন্ত আমি দেখেছি সবচেয়ে উদ্ভাবনী আইপ্যাড রক্ষক। প্রকৃতপক্ষে, স্মার্ট কভারটি কম ক্ষেত্রে (ঐতিহ্যগত অর্থে), এবং আরো নিছক স্ক্রীন রক্ষাকর্তা তবে এটি কেবলমাত্র আপনার আইপ্যাড 2 এর ডিসপ্লেকে কার্যকরভাবে এবং সুন্দরভাবে রক্ষা করে এবং অনেকগুলি ক্ষেত্রে যেমন বাল্ক যুক্ত না করেই তা করে।

স্মার্ট কভারটি একক (9.5-বাই-7.3-ইঞ্চি) নমনীয় শীট, যা ডাবলমিন্ট চুইং গাম (0.1 ইঞ্চি থেকে কম) এর লাঠি হিসাবে প্রায় তিনটি উল্লম্ব পাঁজরের মতো পুরু। এটি স্মার্ট কভারের সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি: এটি আইপ্যাডটিতে কার্যত কোন বেধ নয়, তবে আপনি ট্যাবলেটের ব্রাশ অ্যালুমিনিয়ামটির জন্য সুরক্ষা পাবেন না। কভারটি হল পলিউরিথেন ($ 39) বা অ্যানিলিন-ডাইড ইটালিয়ান চামড়া ($ 69),

নরম, অনুভূত মত মাইক্রোফাইবার আস্তরণের সাথে তৈরি যা আইপ্যাড ডিসপ্লেয়ের বিরুদ্ধে বসে। পলিউরিথেন সংস্করণটি গোলাপী, কমলা, চুন সবুজ, হালকা নীল এবং হালকা ধূসর সহ উজ্জ্বল রংগুলিতে পাওয়া যায়। চামড়া রং বেige, টান, চারকোলা ধূসর, কালো, এবং লাল সঙ্গে আরো নিঃশব্দ করা হয়। আমি চুন সবুজ polyurethane কভার পরীক্ষা। Polyurethane পার্শ্ব রাবার মত মনে এবং একটি চমৎকার দৃঢ় উপলব্ধ করা হয়। মাইক্রোফাইবার আস্তরণের নরম এবং প্রায় velvety হয়।

স্মার্ট কভারের বাম পাশে, যা আইপ্যাডের চুম্বকযুক্ত বাম প্যানেলে ঘনিষ্ঠভাবে স্থাপন করা হয়, সেটি দীর্ঘক্ষণ ধরে চাঙ্গা, চুম্বকযুক্ত ধাতু বার, যা সহজেই সংযুক্ত করে এবং আইপ্যাডের পর্দার সমগ্র পৃষ্ঠকে ঢাল করে। আইপ্যাডের পর্দার প্রান্তের চারপাশে ম্যাগনেটগুলি স্মার্ট কভারটিকে রাখে। স্মার্ট কভার বিচ্ছিন্ন করা ঠিক সহজ। যেহেতু এটি ট্যাবলেটের এমবেডেড চুম্বকের সাথে কাজ করে, তাই স্মার্ট কভার কেবল আইপ্যাড 2 এর সাথে সামঞ্জস্যপূর্ণ, মূল আইপ্যাড বা অন্য কোনো ট্যাবলেট নয়।

এছাড়াও দেখুন: 2019 সালের জন্য সেরা সেতু ক্যামেরা

আপনি ফিরে কভার ছিদ্র যখন পাঁজর খেলা আসে। আপনি একটি ত্রিভুজাকার আকৃতিতে কভারটি ফ্লিপ করতে পারেন এবং এটি প্রায় 30-ডিগ্রী কোণে আইপ্যাডকে আটকাতে পারে, যা অনুভূমিক অন-স্ক্রীন কীবোর্ডে খুব আরামদায়ক টাইপ করে। আইপ্যাডটি ফ্লিপ করুন এবং ত্রিভুজটি ট্যাবলেটটিকে আরো সোজা করে তোলে তাই এটি চলচ্চিত্র দেখার জন্য বা ফেসটাইম ভিডিও-চ্যাটের জন্য একটি নিখুঁত কোণে।

একটি খুব শীতল বৈশিষ্ট্য: যখন আপনি পর্দায় কভার রাখেন, এটি স্বয়ংক্রিয়ভাবে আইপ্যাডকে ঘুমিয়ে রাখে। এবং যখন আপনি কভারের একটি কোণেও উত্তোলন করেন, তখন এটি ট্যাবলেটটি জেগে ওঠে। (যদি আপনি পছন্দ করেন তবে আইপ্যাড সেটিং সেটিং মেনুতে আপনি এই বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করতে পারেন।)

স্মার্ট কভার কীভাবে কাজ করে তা দেখার পরে আমার সবচেয়ে বড় প্রশ্নগুলির মধ্যে একটি হল যে চুম্বকীয় ব্যাকপ্যাক বা হ্যান্ডব্যাগে কভারটি রাখার জন্য চুম্বক যথেষ্ট শক্তিশালী হবে কিনা। আমার পরীক্ষায়, তিনটি ভিন্ন ব্যাগের মধ্যে, পূর্ণতা বিভিন্ন রাজ্যে, বিভিন্ন পরিমাণে, স্মার্ট কভার সবসময় আইপ্যাডের স্ক্রিনকে সুরক্ষিত করে রাখে। আমি আইপ্যাড পাওয়ার আপ দেখেছি, এবং তারপর দ্বিতীয় পর্দা যখন পর্দা থেকে জাস্টল এবং উত্তোলন করা হয়েছিল, কিন্তু এটি একটি বিরল ঘটনা ছিল।

এক গোলমাল, এবং এটি অ্যাপল এর বিপণনের উপর, স্মার্ট কভারটি নিজেই নয়: কোম্পানি দাবি করে যে মাইক্রোফাইবার আস্তরণের “আস্তে আস্তে আপনি যে কোনও স্ক্রিন স্মুজ বা আঙ্গুলের ছাপগুলি বন্ধ করে দিবেন।” আইপ্যাড আইফোনটি আমার ব্যাগের ভেতর নিয়ে যাওয়ার পরে অলৌকিকভাবে অদৃশ্য হয়ে যায় নি। কিন্তু আমি আশা করি না যে তারা করবে।

সামগ্রিকভাবে, অ্যাপল আইপ্যাড স্মার্ট কভার একটি সত্যিই, ভাল, স্মার্ট ধারণা। এবং একটি উদ্ভাবনী, আকর্ষণীয় এবং কার্যকরী নকশাটি আপনার নতুন আইপ্যাড 2 রক্ষার জন্য এটি একটি স্মার্ট পছন্দ করে এবং $ 39 মূল্যেরও ভাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *